ব্রেকিং নিউজ
অতীতের সব রেকর্ড ভঙ্গ করে এমপি নির্বাচিত হবো “লন্ডন প্রবাসী তানজির

অতীতের সব রেকর্ড ভঙ্গ করে এমপি নির্বাচিত হবো “লন্ডন প্রবাসী তানজির

স্টাফ রিপোর্টার:- সমসাময়িক বিভিন্ন বিষয় নিয়ে জয়পুরহাটের সাংবাদিকদের সাথে মত বিনিময় করেছেন লন্ডন প্রবাসী জয়পুরহাটের কৃতি সন্তান এ্যাডভোকেট তানজির আল ওহাব।

বৃহস্পতিবার সন্ধ্যায় জয়পুরহাট শহরের প্রফেসর পাড়া বৈরাগীর মোড়ের একটি অফিসে এ মত বিনিময় অনুষ্ঠিত হয়।

এ সময় প্রবাসী এডভোকেট তানজির আল ওহাব বর্তমান জয়পুরহাটের সামাজিক, রাজনৈতিক,স্থানীয় নানা বিষয় নিয়ে আলোচনা ও মতবিনিময় করেন।

দেশে রাজনৈতিক সংকট চলছে। দেশ ও জাতী গঠনে নিরপেক্ষ গণমাধ্যমের ভূমিকা অনেক রয়েছে। তাই তিনি গণমাধ্যমকর্মীদের সঠিক বস্তুনিষ্ঠ নিরপেক্ষ সংবাদ পরিবেশনের আহ্বান জানান।

তিনি আসছে জাতীয় সংসদ নির্বাচনে জাতীয়তাবাদী দল বিএনপি থেকে মনোনয়ন প্রত্যাশী কিনা সাংবাদিকদের প্রশ্নে তিনি বলেন, আমি যখন দেশে থাকতাম,তখন ছাত্র রাজনীতি করেছি,জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি থাকা অবস্থায় এমপি নির্বাচন করার জন্য বিএনপি থেকে মনোনয়ন চেয়েছিলাম। তখন আমার চেয়েও দল কাউকে ভালো মনে করেছিল তাকে দিয়েছিল, তখন আমি পাইনি। তারপর লন্ডনের পড়াশুনা ও ব্যবসার প্রয়োজনে থাকতে হয়েছে কিন্তু আমি সবসময়ই নেতাকর্মীদের সাথে যোগাযোগ ছিল ও জয়পুরহাটে আসা যাওয়ার মধ্যেই আছি । এজন্য নেতাকর্মীরা যদি চায়। দেশের পরিস্থিতি,মানুষের ভোট ও ভাতের অধিকার যদি নিশ্চিত করতে হয় তবে আমি এমপি মনোনয়ন প্রত্যাশী হবো।

তিনি আরো বলেন, বিএনপি থেকে যদি আমাকে মনোনয়ন দেওয়া হয় আর আমি এমপি হিসাবে জয়পুরহাটে নির্বাচন করি,তাহলে অতীতের সকল রেকর্ড ভঙ্গ করে আমি নির্বাচিত হব ও জয়পুরহাটের মানুষকে উপহার দিব।

আমি নেতাকর্মীদের ও জয়পুরহাটের মানুষের সাথে ছিলাম আছি থাকবো।

---------